রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
আগৈলঝাড়ায় সম্পওি জবর দখল করার চেষ্টা করে ব্যার্থ হয়ে প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগ

আগৈলঝাড়ায় সম্পওি জবর দখল করার চেষ্টা করে ব্যার্থ হয়ে প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগ

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় সম্পত্তি জবরদখল করার চেষ্ঠা করে ব্যার্থ হয়ে প্রতিপক্ষকে মামলা ও হামলা করে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে।
জানাগেছে, বাগধা ইউনিয়নে চাত্রিশিরাগ্রামের আব্দুস সাত্তার বাহাদুরের পুত্র মুক্তি সামছুল হক বাহাদুর নিজ বাড়ীতে বাদশাহ বাহাদুর ও তার ভাইদের সাথে যৌথ সম্পত্তি একা ভোগ করার জন্য দির্ঘদিন যাবৎ মামলা হামলা দিয়ে  বিভিন্ন রকম কৌশল অবলম্বন করে বাদশাহ বাহাদুর ও তার শরীকদের হয়রানি করে আসছে, গত ১/১০/২০১৯ইং তারিখে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এলাকার মুরব্বি আলহাজ জনাব মকবুল হোসেন ভাট্টির সভাপতিত্বে পক্ষ বিপক্ষের কথা বার্তা শুনে মুক্তি সামছুল হক বাহাদুর বাড়ির অন্য অন্য দাগে বেশি জায়গা ভোগদখল করার কারণে বাড়ির সামনের ৩০৭ খতিয়ানের ১৩০৯ ও ১৩৪৬ নং দাগের ২৭ শতাংশ জায়গা সালিশ বর্গ বাদশাহ বাহাদুরকে বাড়ী করার জন্য সালিশ মিমাংসার মাধ্যমে প্রদান করে। ওই সময় সালিশ হিসাবে আরও উপস্থিত ছিলেন মো: আলমগীর বাহাদুর, মো: ইউনুছ বাহাদুর, মো: ছালাম ভাট্টি, মো: ইউছুব বহাদুর, অত্র এলাকার ইউপি সদস্য মো: সাইদুল ইসলাম হাং। ওই সালিশ মিমাংমার কিছুদিন পরে শালিসবর্গের সিদ্ধান্তকে অমান্যকরে মুক্তি সামছুল হক বাহাদুর তার দখলে সম্পত্তি নিতে চাইলে তাকে না দেওয়ায় আদালতে মামলা করেন। এরপর মামলায় জেতার জন্য গত ১৪ এপ্রিল বাদশাহ ও তার শরীকগন জায়গায় কাজ করতে গেলে মুক্তি সামছুলহক  নাটকিয় কায়দায় বাধা দিয়ে নিজেই অসুস্থ সেজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভর্তি হয় ও থানায় অভিযোগ করে। শালিসবর্গের সিদ্ধান্তকে অমান্যকরে মুক্তি সামছুল হক বাহাদুর মামলা দিয়ে বাদশাহ বাহাদুর ও তার শরীকদের হয়রানী করে আসছে। উল্লেখ্য  মুক্তি  সামছুল হক সালিশবর্গ ও সমাজের কোন লোকের কথা শুনতে নারাজ। গায়ের জোরে সম্পত্তি নেওয়ার হুমকী দিয়ে আসছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com